শিরোনামঃ
লাইসেন্সহীন কারও কাছে বার কর্তৃপক্ষ মদ বিক্রি করতে পারে না :মোহাম্মদ হারুন অর রশীদ বঙ্গবন্ধু-বঙ্গমাতা টুর্নামেন্ট বিশ্বের সর্ববৃহৎ ফুটবল টুর্নামেন্টে পরিণত হয়েছে : রুমানা আলী খালেদা জিয়ার নেতৃত্বে ২০০২ সালে মন্ত্রিপরিষদের সভায় ১৭ এপ্রিলকে পালন না করার সিদ্ধান্ত হয়েছিল কারিগরি শিক্ষা বোর্ডতো নই যেন দুর্নীতিবাজদের কারখানা নিউ ইয়র্কের টাইমস স্কয়ারে বাংলা বর্ষবরণ উদযাপন করেছেন প্রবাসী বাংলাদেশিরা বাংলাদেশি চলচ্চিত্র সমালোচক ও চিত্রনাট্যকার সাদিয়া খালিদ ঋতি, কান উৎসবে বিচারকের আসনে বাংলাদেশের উৎসব আইএমএফের জিডিপি কমার পূর্বাভাসে চিন্তার কিছু নেই: অর্থমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ভোজনে বাংলাদেশি অনিয়মিত অভিবাসনের বিপদ বাংলাদেশ বৈশাখী ঝড়’ দিয়ে যাত্রা শুরু মিউজিক প্লাটফর্ম দোতারার শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক প্রিয়জনের সাথে ঈদের আনন্দ পাবনার রাধানগর মজুমদার একাডেমীর এসএসসি  ৯০ ব্যাচের শিক্ষার্থীদের ইফতার মাহফিল ও মিলন মেলা পার্বত্য তিন জেলার শান্তি বজায় রাখার জন্য যা-যা করার করবো : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল কবিতাঃ প্রত্যাশা আর প্রাপ্তি তাসনিয়া ফারিণের বাজিমাত শরীয়তপুরের ঐতিহ্যবাহী চর ভায়রা উচ্চ বিদ্যালয়ে’র সভাপতি হলেন মোসলেম উদ্দিন মিয়া
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
নোটিশঃ

মোবারক*** ***ঈদ মোবারক*** ***ঈদ মোবারক***

বিএনপির তৃণমূল নেতাদের পদত্যাগের ৭২ ঘন্টা আল্টিমেটাম দিয়ে ফরিদপুরে সংবাদ সম্মেলন ।

বাংলার আকাশ ডট কম email:banglar.akash.sif@gmail.com / ৬৯৪ Time View
Update : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

বিশেষ প্রতিনিধি :

আজ বেলা পৌনে বারোটায় ফরিদপুর প্রেসক্লাবে ফরিদপুর তৃনমুল বিএনপির ব্যানারে জেলা ও মহানগর বিএনপির নব গঠিত আহ্বায়ক কমিটির একাংশের উদ্দোগে , নব গঠিত জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশের সভাপতিত্বে, ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির অযোগ্য ব্যাক্তিদের দিয়ে কমিটি গঠনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য পেশ করেন বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল। লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে বিএনপি সংগঠনকে যে ৩২ বছরে ধ্বংস করেছে তাকে করা হয়েছে আহবায়ক এবং যিনি একজন সাধারণ সদস্য ছিলেন তাকে করা হয়েছে সদস্য সচিব যা দলের সিনিয়র নেতাদের কে অবমূল্যায়ন করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলনে আরো উল্লেখ করা হয় নবগঠিত আহবায়ক কমিটির ইছা এবং স্বপনের নেতৃত্বে ফরিদপুরে কোন ধরনের মিছিল বা সমাবেশ করতে দেয়া হবে না। নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিল করে, নতুন ভাবে ,যারা দলের দুঃসময়ের সঙ্গী ছিলেন তাদেরকে নিয়ে দলের নেতৃত্ব দেওয়ার কথা উল্লেখ করেন। পাশাপাশি তারা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আরও জানান যে বর্তমান কৃষকদলের সভাপতি শহিদুল ইসলাম বাবুল এবং জসদা জীবন দেবনাথ এর কুচক্রী মহলের নীলনকশায় ফরিদপুর বিএনপিকে ধ্বংস করা হচ্ছে।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি নেতা খন্দকার ফজলুল হক টুলু , রাশিদুল ইসলাম লিটন, আলী আশরাফ নান্নু ,দেলোয়ার হোসেন দিলা ,শহীদ পারভেজ, জাফর বিশ্বাস ,মহানগর শাখার নেতৃবৃন্দ এ বি সিদ্দিকী আক্তার টুটুল, শামসুল আরেফিন সাগর, আরিফুজ্জামান অপু মৃধা ,এমদাদুল হক এমদাদ খাঁন, বেনজীর আহমেদ তাবরিজ, অ্যাডভোকেট হাফিজুর রহমান, জাহাঙ্গীর মিয়া সহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

বিএনপির সংবাদ সম্মেলনে নেতাকর্মী দের দাবি দাওয়া ৭২ ঘন্টার মধ্যে না মানা হলে আন্দোলন কারীরা দল থকে পতত্যাগ করবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এর আগে বিএনপি’ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে শহরে বেশ কয়েকটা মিছিল বের করা হয়।


এই বিভাগের আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০